গুগল স্যান্ডবক্স কি | আল্টিমেট গ্রোথ ইনফরমেশন 2024

গুগল স্যান্ডবক্স কি:আজকের বিস্ময়কর ব্লগ পোস্টে, আমরা আপনাকে বলতে যাচ্ছি গুগল স্যান্ডবক্স কি? আর এর থেকে কিভাবে বের হওয়া যায়, আপনি যদি সমস্ত তথ্য পেতে চান, তাহলে অবশ্যই আজকের এই ব্লগ পোস্টটি শেষ পর্যন্ত পড়ুন যাতে আমরা আপনাকে আমাদের ওয়েবসাইট ব্লগিং স্কিল-এ সমস্ত তথ্য দিতে পারি।Learn More-

Table of Contents

    গুগল স্যান্ডবক্স কি? সম্পূর্ণ তথ্য

    বন্ধুরা এখন আসি ব্লগিং এ গুগল স্যান্ডবক্স কি, বন্ধুরা, গুগল স্যান্ডবক্স ইফেক্ট 2004 সাল থেকে শুরু হয়েছে, এর মানে হল যারা এসইও এক্সপোর্ট করতেন তারা যখন নতুন ওয়েবসাইটে কাজ করতেন এবং তাদের ওয়েবসাইটে এসইও করতেন, গুগল আই র‍্যাঙ্ক করা হয়নি, বন্ধুদের র‍্যাঙ্ক করা হয়নি গুগলের সার্চ ইঞ্জিনে কিন্তু ইয়াহু, বিং-এর মতো সার্চ ইঞ্জিনে র‍্যাঙ্ক করা হয়েছে। বন্ধুরা যখন এসইও এক্সপার্ট এই জিনিসটা দেখলাম যে আমাদের নতুন ওয়েবসাইট গুগলে র‌্যাঙ্ক হচ্ছে না, বাকি সার্চ ইঞ্জিন ঠিকমতো র‌্যাঙ্ক করছে।

    তারপরে এসইও এক্সপোর্ট এই প্রভাবটিকে গুগল স্যান্ডবক্স হিসাবে নামকরণ করেছিল এবং তারা বিশ্বাস করেছিল যে গুগল আমাদের ওয়েবসাইটকে আটকে রাখে, অর্থাৎ এটি আলাদাভাবে একটি বাক্সে রাখে, এটি এসইও বিশেষজ্ঞের দ্বারা বিশ্বাস করা হয়েছিল এবং এসইও বিশেষজ্ঞরাও বিশ্বাস করেছিলেন যে আমাদের নতুন ওয়েবসাইট এটি থাকবে। গুগলের স্যান্ডবক্স কিছু সময়ের জন্য এবং এটি স্যান্ডবক্স থেকে বেরিয়ে আসবে।

    গুগল আমাদের র‍্যাঙ্কিং দেওয়া শুরু করবে, এই এসইও বিশেষজ্ঞ বলেছেন যে এটি গুগল স্যান্ডবক্স ইফেক্ট এবং যতক্ষণ আমাদের নতুন ওয়েবসাইটটি গুগল স্যান্ডবক্সে থাকবে ততক্ষণ আমরা র‌্যাঙ্কিং পাব না।

    গুগল স্যান্ডবক্স কি সময়কাল

    বন্ধুরা, গুগল স্যান্ডবক্স আজ থেকে নয় অনেক দিন ধরে চলছে, এখন আসুন আজকের সময়ের কথা বলি, যদি আমরা 2019 এর কথা বলি, তাহলে অনেক এসইও বিশেষজ্ঞ আছেন, আমরা বড় সম্প্রদায়ের কথা বলি, মোজ বা সেমরুশ যাই হোক না কেন, সবই। এই লোকেরা আমরা নিশ্চিত করেছি যে আমরা এখনও গুগল স্যান্ডবক্সের প্রভাব দেখতে পাচ্ছি বা আমরা যদি বলি, বন্ধুরা, এখন আপনি নিশ্চয়ই বুঝতে পেরেছেন যে গুগল স্যান্ডবক্স কী।

    আপনি যদি একটি নতুন ওয়েবসাইট তৈরি করে থাকেন তবে তা অবিলম্বে গুগলে র‌্যাঙ্ক হবে না, বন্ধুরা যেমন আমরা বলেছি যে আপনি যখন একটি নতুন ওয়েবসাইট তৈরি করেন, তখন এটি গুগল স্যান্ডবক্স ইফেক্টে চলে যায় এবং এটি গুগল স্যান্ডবক্স প্রভাব থেকে বেরিয়ে আসতে কিছুটা সময় নেয় এবং একটি বড় সম্প্রদায়ও এটি মেনে নিয়েছে, তবে বন্ধুরা, গুগল এমন কোনও আপডেট দেয়নি যে গুগল স্যান্ডবক্সের মতো জিনিস রয়েছে, তবে একটি বড় সম্প্রদায় এটি গ্রহণ করেছে।

    বড় সম্প্রদায়গুলি Google স্যান্ডবক্স সম্পর্কে নিশ্চিত করে৷

    আপনি সকলেই জানেন যে আমরা যদি একটি ওয়েবসাইট তৈরি করি এবং আমরা এটিতে SEO করতে শুরু করি, তবে আমাদের পোস্টটি র‌্যাঙ্ক করা হয় না কারণ আমাদের ওয়েবসাইটটি গুগল স্যান্ডবক্সে যায় তবে বন্ধু সম্প্রদায়কে এটি মেনে চলতে হবে। প্রথমত, একটি নতুন ওয়েবসাইট তৈরি করুন এবং এটিতে কাজ শুরু করুন।

    এবং আমরা সেই ওয়েবসাইটে কাজ শুরু করার সাথে সাথে এটিতে এসইও করা শুরু করি, তারপর ব্যাকলিংক তৈরি করা শুরু করি কারণ ব্যাকলিংক একটি সরাসরি র‌্যাঙ্কিং ফ্যাক্টর যখন SEO বিশেষজ্ঞ দেখেন যে আমরা এই ওয়েবসাইটে 10, 20 দিন ধরে কাজ করছি এবং এটিতে বিষয়বস্তু সহ, আমরা মানসম্পন্ন ব্যাকলিংক নিয়েও কাজ করছি, তারপরও গুগল আমাদের র‌্যাঙ্কিং দিচ্ছে না বন্ধুরা, এই কারণে, সম্প্রদায় নিশ্চিত করেছে যে ওয়েবসাইটটি গুগল স্যান্ডবক্সের প্রভাবে চলে গেছে।

    গুগল স্যান্ডবক্স থেকে কিভাবে আপনার সাইট বের করবেন?

    বন্ধুরা এবার আসি কিভাবে গুগল স্যান্ডবক্সের প্রভাব থেকে বেরিয়ে আসা যায়। লোগো বলে বের করে আনা যাবে

    1. প্রতিদিন আপনার ওয়েবসাইট আপডেট করা এবং প্রতিদিন আপনার ওয়েবসাইটে বিষয়বস্তু রাখা, আপনি যদি তা করেন তবে একটি ইতিবাচক একক Google-এ যায় এবং Google মনে করে যে আপনি আপনার ওয়েবসাইট সম্পর্কে খুব সিরিয়াস।
    2. লোকেরা আরও বলে যে আপনাকে অবশ্যই গুগলের চোখে বিশ্বাস তৈরি করতে হবে, বিশ্বাস তৈরি করতে আপনাকে ভাল ব্যাকলিংক তৈরি করতে হবে, আপনি যদি এটি করেন তবে আপনার ওয়েবসাইটের ইনডেক্সিং দ্রুত হবে এবং একই সাথে আপনার ওয়েবসাইটটিও বিশ্বস্ত হবে। Google-এ তৈরি করব

    বন্ধুরা বলে আপনি যদি এভাবে কাজ করেন তাহলে আপনার ওয়েবসাইট গুগল স্যান্ডবক্স থেকে শীঘ্রই বেরিয়ে আসবে।

    Click Here-

    Leave a comment